করোনাভাইরাসে মার্কিন যুক্তরাষ্ট্রে মারা গেলেন নড়াইলের নৌবাহিনীর সাবেক কর্মকর্তা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার ধলইতলা গ্রামের সন্তান নৌবাহিনীর সাবেক কর্মকর্তা সৈয়দ অলিয়ার রহমান (৮৫) মারা গেছেন।

সোমবার (৬ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় মার্কিন যুক্তরাষ্ট্রের জ্যামাইকা হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ব্রুকলিন শহরে সপরিবারে বসবাস করতেন। 

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি  জানান, বিষয়টি নিশ্চিত করেছেন মৃত সৈয়দ অলিয়ার রহমানের শ্যালক সিনিয়র সাংবাদিক লোহাগড়ার পুরাতন মসজিদপাড়ার এ কে এম আকরামুজ্জামান মিলু।

তিনি বলেন, অলিয়ার রহমান গত এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন এবং তিন দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। অলিয়ার রহমান বাংলাদেশ নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা (লেফট্যানেন্ট) ছিলেন।

গত দুই বছর আগে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। পরিবারের সবাই মার্কিন যুক্তরাষ্ট্রেই বসবাস করেন। পরিবারের আর কেউ করোনাভাইরাসে আক্রান্ত কিনা? এ প্রশ্নের জবাবে আকরামুজ্জামান মিলু বলেন, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ওই পরিবারের সবাই আতঙ্কের মধ্যে আছেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, অলিয়ার রহমানের স্ত্রী ফজিলাতুন্নেসা (৭৫) গৃহিনী। বড় ছেলে মিজানুর রহমান যুক্তরাষ্ট্রের টেক্সাসে ২২ বছর ধরে ডাক্তারি করছেন। তিনি মেডিসিন বিষয়ে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। মেঝো ছেলে সৈয়দ মশিউর রহমান নিউ ইয়র্ক সিটির পুলিশ অফিসার।

ছোট ছেলে সৈয়দ ওহিদুর রহমান ব্যবসা করেন এবং মেয়ে ফয়জুন নেসা স্বামী সস্তান নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রেই আছেন। পাশাপশি ব্যবসা করেন। করোনাভাইরাসে মার্কিন যুক্তরাষ্ট্রে মারা গেলেন নৌবাহিনীর সাবেক কর্মকর্তাবাড়ি নড়াইলের লোহাগড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার ধলইতলা গ্রামের সন্তান নৌবাহিনীর সাবেক কর্মকর্তা সৈয়দ অলিয়ার রহমান (৮৫) মারা গেছেন।

সোমবার (৬ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় মার্কিন যুক্তরাষ্ট্রের জ্যামাইকা হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ব্রুকলিন শহরে সপরিবারে বসবাস করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন মৃত সৈয়দ অলিয়ার রহমানের শ্যালক সিনিয়র সাংবাদিক লোহাগড়ার পুরাতন মসজিদপাড়ার এ কে এম আকরামুজ্জামান মিলু। 

তিনি বলেন, অলিয়ার রহমান গত এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন এবং তিন দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। অলিয়ার রহমান বাংলাদেশ নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা (লেফট্যানেন্ট) ছিলেন।

গত দুই বছর আগে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। পরিবারের সবাই মার্কিন যুক্তরাষ্ট্রেই বসবাস করেন। পরিবারের আর কেউ করোনাভাইরাসে আক্রান্ত কিনা? এ প্রশ্নের জবাবে আকরামুজ্জামান মিলু বলেন, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তবে ওই পরিবারের সবাই আতঙ্কের মধ্যে আছেন।   পারিবারিক সূত্রে জানা যায়, অলিয়ার রহমানের স্ত্রী ফজিলাতুন্নেসা (৭৫) গৃহিনী। বড় ছেলে মিজানুর রহমান যুক্তরাষ্ট্রের টেক্সাসে ২২ বছর ধরে ডাক্তারি করছেন।

তিনি মেডিসিন বিষয়ে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। মেঝো ছেলে সৈয়দ মশিউর রহমান নিউ ইয়র্ক সিটির পুলিশ অফিসার। ছোট ছেলে সৈয়দ ওহিদুর রহমান ব্যবসা করেন এবং মেয়ে ফয়জুন নেসা স্বামী সস্তান নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রেই আছেন। পাশাপশি ব্যবসা করেন। 


Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *